আর্চের অনলাইন ডাক্তার অ্যাপয়েন্টমেন্ট

আর্চের অনলাইন ডাক্তার অ্যাপয়েন্টমেন্ট সিস্টেম

আর্চ হাসপাতাল ম্যানেজমেন্ট সফটওয়্যার আপনাকে দিচ্ছে সহজ এবং দ্রুত অ্যাপয়েন্টমেন্ট নেয়ার সুবিধা! আমাদের অনলাইন অ্যাপয়েন্টমেন্ট সিস্টেম আপনার স্বাস্থ্যসেবা খাতকে করে তুলবে আরো স্মার্ট এবং সুবিধাজনক।

কেন আপনাকে আর্চের অনলাইন অ্যাপয়েন্টমেন্ট সিস্টেমটি ব্যবহার করা উচিত ?

ওয়েবসাইট থেকে অ্যাপয়েন্টমেন্ট নেওয়ার সুবিধা

আপনি আর হাসপাতালে গিয়ে লম্বা লাইনে না দাঁড়িয়ে, ঘরে বসে কয়েক ক্লিকেই আপনার পছন্দের ডাক্তারের সাথে অ্যাপয়েন্টমেন্ট বুক করতে পারবেন।

পেশেন্ট পোর্টাল ও অ্যান্ড্রয়েড অ্যাপ থেকে অ্যাপয়েন্টমেন্ট সুবিধা

আমাদের পেশেন্ট পোর্টাল এবং অ্যান্ড্রয়েড অ্যাপের মাধ্যমে আপনি যেকোন সময়, যেকোন জায়গা থেকে অ্যাপয়েন্টমেন্ট নিতে পারবেন।

ডাক্তারের ফ্রি সময়ের উপর ভিত্তি করে অ্যাপয়েন্টমেন্ট

আপনি আর কখনোই ডাক্তারের ফ্রি সময় না পেয়ে বিরক্ত হবেন না। আমাদের সিস্টেম আপনাকে ডাক্তারের ফ্রি সময়ের তালিকা দেখাবে, যাতে আপনি আপনার জন্য সবচেয়ে উপযুক্ত সময় নির্বাচন করতে পারেন।

অটো রিমাইন্ডার/নোটিশ/ক্যান্সলেশন SMS

আপনার অ্যাপয়েন্টমেন্টের সময় হলে আপনি অটো রিমাইন্ডার SMS পাবেন। এছাড়াও, যদি আপনার কোনো কারণে অ্যাপয়েন্টমেন্ট ক্যান্সেল হয়, তাহলেও আপনি SMS-এর মাধ্যমে জানতে পারবেন।

অনলাইন পেমেন্টের সুবিধা

আপনি অনলাইন পেমেন্টের মাধ্যমে আপনার অ্যাপয়েন্টমেন্ট বুক করতে পারবেন। এতে আপনার সময় বাঁচবে এবং আপনাকে আর হাসপাতালে এসে পেমেন্ট করতে হবে না।

আর্চের অনলাইন ডাক্তার অ্যাপয়েন্টমেন্ট সিস্টেম এ এছাড়াও আরো অনেক সুযোগ সুবিধা রয়েছে। সবগুলো সম্পর্কে বিস্তারিত জানতে আমাদের সাথে যোগাযোগ করুন।