Arch Hospital Management Software

বাংলাদেশের সেরা হাসপাতাল ম্যানেজমেন্ট সফটওয়্যার

এই ডিজিটাল যুগে অন্যান্য উন্নত দেশের মতো বাংলাদেশেও প্রযুক্তির প্রভাব ছড়িয়ে পড়েছে। প্রযুক্তির প্রভাব ছড়িয়ে পড়ার ক্ষেত্রে অনেক বড় ভূমিকা পালন করছে হাসপাতাল ম্যানেজমেন্ট সফটওয়্যার। হাসপাতাল ম্যানেজমেন্ট সফটওয়্যার ব্যবহারের ফলে সাম্প্রতিক সময়ে বাংলাদেশের স্বাস্থ্য ব্যবস্থার অনেক উন্নতি হয়েছে। বাংলাদেশ সহ অন্যান্য উন্নত দেশের হাসপাতালগুলো ও হাসপাতাল ম্যানেজমেন্ট সফ্টওয়্যার ব্যবহার করে ব্যাপকভাবে উপকৃত হচ্ছে। অনেক হাসপাতাল ম্যানেজমেন্ট সফটওয়্যার বাংলাদেশের স্বাস্থ্য ব্যবস্থাকে উন্নত করছে। চলুন জেনে নেওয়া যাক বাংলাদেশের সেরা হাসপাতাল ম্যানেজমেন্ট সফটওয়্যার সম্পর্কে যার মাধ্যমে হাসপাতাল , ক্লিনিক ও ডায়াগনস্টিক কে দ্রুত ও নির্ভুলভাবে পরিচালনা করা যায়।

বাংলাদেশের সেরা হাসপাতাল ম্যানেজমেন্ট সফটওয়্যার হল :

তথ্য প্রযুক্তির এই যুগে যে প্রতিষ্ঠান যত বেশী প্রযুক্তি ব্যবহার করেছে, সেই প্রতিষ্ঠান তত বেশী দ্রুততার সাথে সফলতা অর্জন করেছে। “আর্চ” – হাসপাতাল ম্যানেজমেন্ট সফটওয়্যারটির শুরুটা হয়েছিলো নিজস্ব হাসপাতাল পরিচালনার ক্ষেত্রে নানামুখী সমস্যার সমাধানের লক্ষ্যে। পরবর্তীতে নিজস্ব হাসপাতাল ছাড়াও আরো বিভিন্ন হাসপাতাল কর্তৃপক্ষ তাদের হাসপাতাল পরিচালনায় যেসব সমস্যার সম্মুখীন হয়েছেন, তাদের কথা মাথায় রেখে ধাপে ধাপে “আর্চ” কে ডেভেলপ করা হয়েছে আরো উন্নত এবং স্বয়ংসম্পূর্ণভাবে। যার ফলে হাসপাতালের কাজগুলো হয়েছে আরো সহজ, স্বল্পসময় সাপেক্ষ, ডিজিটালাইজড এবং সময় উপযোগী।

আর্চ হলো আপনার হাসাপাতলের সকল ডিপার্টমেন্ট- এর জন্য একটি সেন্ট্রাল পয়েন্ট সমাধান। যেকোনো স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠানের জন্য এটি একটি আদর্শ ERP সফটওয়্যার, যার মাধ্যমে কর্মদক্ষতা বৃদ্ধি, সুগঠিত ম্যানেজমেন্ট, রোগীদের জন্য উত্তম সেবা প্রদান নিশ্চিতকরনের পাশাপাশি খরচ অনেকাংশে কমিয়ে এনে প্রতিষ্ঠানের মুনাফা বৃদ্ধি করা সম্ভব। বারবার একই কাজ করা থেকে বিরত রেখে সময়ের অপব্যবহার রোধ করে হাসপাতাল প্রতিষ্ঠানের কর্মকর্তা এবং কর্মচারীদের কার্যক্ষমতা ও দক্ষতা বৃদ্ধি করতে আর্চ একটি অনন্য সফটওয়্যার। এছাড়াও আর্চ আপনাকে যাবতীয় কার্যক্রমের সার্বিক সচ্ছতার নিশ্চয়তা দিচ্ছে।

আর্চ হাসপাতাল ম্যানেজমেন্ট ERP সফটওয়্যার এর ডেমো দেখুন

স্বাস্থ্যসেবা খাতকে আধুনিকায়ন ও হাসপাতালের কার্যপন্থাকে সাবলীল ভাবে পরিচালনা করতে বিশেষ অবদান রাখায় “আর্চ” ২০১৯ সালে ‘জাতীয় আইসিটি পুরস্কার’-এ ভূষিত হয়। অতএব আমাদের অভিজ্ঞতা থেকে বলতে পারি – আপনার হাসপাতাল আধুনিকায়নে আর্চ-ই হবে সবচেয়ে পারফেক্ট ।

আর্চ হাসপাতাল ম্যানেজমেন্ট সফটওয়্যার এর মূল্য জানুন

অফিস: 09 678 411 411

সেলস: 018 4400 4911, 018 4400 4915

ই-মেইল: sales@esteemsoftbd.com

ফেইসবুক : facebook.com/esteemsoft

ওয়েব: archhms.com