Best 10 Hospitals in Narayanganj

Best 10 Hospitals in Narayanganj

নারায়ণগঞ্জ জেলা বাংলাদেশের মধ্যাঞ্চলের ঢাকা বিভাগের একটি জেলা। নারায়ণগঞ্জ শহরে এ জেলার প্রশাসনিক সদর দপ্তর অবস্থিত। অত্যন্ত প্রাচীন এবং প্রসিদ্ধ সোনারগাঁও এ জেলার অন্তর্গত। নারায়ণগঞ্জ সোনালী আঁঁশ পাটের জন্য প্রাচ্যের ড্যান্ডি নামে পরিচিত। শীতলক্ষ্যা নদীর পাড়ে অবস্থিত নারায়ণগঞ্জ নদীবন্দর একটি বিখ্যাত নদীবন্দর। ৬৮৩.১৪ বর্গকিলোমিটার আয়তনের এ জেলাটি ঢাকা বিভাগের সবচেয়ে ছোট জেলা। রাজধানী ঢাকার সাথে এ জেলার সীমানা রয়েছে। নারায়ণগঞ্জ জেলায় অনেক আধুনিক ও মানসম্মত হাসপাতাল রয়েছে, তন্মধ্য হতে ১০ টি সেরা হাসপাতাল সম্পর্কে নিম্নে সংক্ষেপে বর্ণনা করা হয়েছে।

আসুন আমরা Best 10 Hospitals in Narayanganj সম্পর্কে জেনে নিই।

  US-Bangla Medical College & Hospital

US-Bangla Medical College & Hospital

ইউএস-বাংলা মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল,এটি নারায়ণগঞ্জের সেরা একটি হাসপাতাল।  এটির ২০১৩ সালে কার্যক্রম শুরু হয়েছিল। এখানে অত্যাধুনিক যন্ত্রপাতি দ্বারা সকল প্রকার পরীক্ষা-নিরীক্ষা ও চিকিৎসা সেবা প্রদান করা হয়। এখানে সুসজ্জিত মেডিকেল, জেনারেল সার্জিক্যাল, নিউরোসার্জারি ইউনিট। বিশেষজ্ঞ ও দক্ষ ডাক্তারগণ এবং নার্সগণ নিয়মিত উন্নত মানের চিকিৎসা সেবা দিয়ে আসছেন। এটি নারায়ণগঞ্জ রূপগঞ্জে অবস্থিত।

  Zobed Ali Memorial Hospital Ltd.

Zobed Ali Memorial Hospital Ltd.

জোবেদ আলী মেমোরিয়াল হাসপাতাল, নারায়ণগঞ্জ আড়াইহাজারে অবস্থিত। এটি  বাংলাদেশের জনগণের জন্য একটি বিস্তৃত, ওয়ান-স্টপ হেলথকেয়ার সমাধান প্রদানের লক্ষ্য নিয়ে ২০১৫ সালের মে মাসে  প্রতিষ্ঠিত হয়েছিল।হাসপাতালটি বাংলাদেশের বড় বড় বেসরকারি হেলথকেয়ার গুলোর  মধ্যে একটি। ৪৫০ শয্যা ধারণক্ষমতা সম্পন্ন এবং ৪০০,০০০ বর্গ ফুটেরও বেশি এলাকা জুড়ে প্রতিষ্ঠিত এই হাসপাতালটি সবধরণের রোগীর চাহিদা পূরণের জন্য প্রতিশ্রুতিবদ্ধ।

  Medistar General Hospital

Medistar General Hospital

মেডিস্টার জেনারেল হাসপাতাল, এটি নারায়ণগঞ্জ  চাষাড়ায় অবস্থিত। প্রতিষ্ঠার সূচনালগ্ন থেকে আজ পর্যন্ত মেডিস্টার জেনারেল হাসপাতাল মানসম্পন্ন সেবার ব্যাপারে আপোস করেনি এবং বেসরকারী চিকিৎসা সেবায় অন্যতম সেরা হাসপাতাল হিসাবে প্রতিষ্ঠিত হয়েছে। রোগীকে সর্বোত্তম সেবা দিতে তাদের পেশাদার স্বাস্থ্যসেবক দল প্রতিশ্রুতিবদ্ধ। এটি আউটডোর এবং ইনডোর দুই ধরনের ডায়াগনস্টিক সেবা প্রদান করছে। রোগীর জন্য সম্ভাব্য সর্বোত্তম চিকিৎসা সেবা দেওয়াই হাসপাতালটির  মূল উদ্দেশ্য। এটি নারায়ণগঞ্জের সেরা হাসপাতালগুলোর একটি।

  Bangladesh Neonatal Hospital Ltd.

Bangladesh Neonatal Hospital Ltd.

বাংলাদেশ নেওনাটাল হাসপাতাল, এটি নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে অবস্থিত।  হাসপাতালটি তে বিস্তৃত পরিষেবা ও বিশেষজ্ঞ, সরঞ্জাম ও প্রযুক্তি, পরিবেশ এবং পরিষেবার গুণমান সহ একটি বিশ্বমানের হাসপাতালের সমস্ত বৈশিষ্ট্য বিদ্যমান রয়েছে। হাসপাতালটি কাগজবিহীন মেডিকেল রেকর্ডের মাধ্যমে চিকিৎসা প্রযুক্তির সমন্বয় এবং আইসিটিতে অগ্রগতির একটি প্রদর্শনী। দক্ষ নার্স, বিশেষজ্ঞ টেকনোলোজিস্ট, এবং বিশ্বমানের ডাক্তাররা ই এখানের প্রধান সম্পদ। এটি বাংলাদেশের ভিতর সেরা নবজাতক হাসপাতাল।

  Health Resort Hospital

Health Resort Hospital

হেলথ রিসোর্ট হাসপাতাল,এখানে অত্যাধুনিক যন্ত্রপাতি দ্বারা সকল প্রকার পরীক্ষা-নিরীক্ষা ও চিকিৎসা সেবা প্রদান করা হয়। হাসপাতালটি সর্বদা রোগীর স্বার্থে কাজ করে। নিবিড় যত্ন এবং চমৎকার স্বাস্থ্য সেবা প্রদানের লক্ষ্যে, বিশেষজ্ঞ ডাক্তার ও আধুনিক যন্ত্রপাতি দ্বারা পরীক্ষা-নিরীক্ষা এবং সর্বনিম্ন খরচের মধ্যে কার্যকরী চিকিৎসা প্রদানে হাসপাতালটি প্রতিশ্রুতিবদ্ধ।  এটি নারায়ণগঞ্জের অন্যতম সেরা হাসপাতাল । কেননা হাসপাতাল টি ভালো সুযোগ-সুবিধা ও অভিজ্ঞ চিকিৎসকদের দ্বারা পরিচালিত একটি আধুনিক  হাসপাতাল।

  DKMC Hospital Ltd.

DKMC Hospital Ltd.

ডিকেএমসি হাসপাতাল লিঃ, এটি নারায়ণগঞ্জ ভুলতায় অবস্থিত। হাসপাতালটি অভিজ্ঞতা সম্পন্ন ম্যানেজমেন্ট টীম দ্বারা পরিচালিত। স্বীকৃত এবং আন্তর্জাতিকভাবে প্রশিক্ষিত চিকিৎসকগণ এখানে নিয়মিত চিকিৎসা সেবা দিচ্ছেন। হাসপাতাল টি চিকিৎসা সেবার দিক দিয়ে একটি নির্ভরযোগ্য হাসপাতাল। কেননা এখানে অত্যন্ত নির্ভরশীলতার সাথে চিকিৎসা সেবা প্রদান করা হয়। এটি নারায়ণগঞ্জের একটি জনপ্রিয় হাসপাতাল।

  Care General Hospital

Care General Hospital

কেয়ার জেনারেল হাসপাতাল নারায়ণগঞ্জের দ্রুত বর্ধনশীল হাসপাতালগুলোর একটি। কেয়ার জেনারেল হাসপাতাল সর্বদা তার রোগীদের সাশ্রয়ী মূল্যে সর্বোত্তম পরিষেবা প্রদানের চেষ্টা করে। হাসপাতালটি  সাশ্রয়ী মূল্যে আধুনিক সুযোগ-সুবিধা দেওয়ার ক্ষেত্রে অনেক জনপ্রিয়। এখানে সকল ধরণের পরীক্ষা-নিরীক্ষা অত্যন্ত দক্ষতার সাথে সম্পন্ন করা হয়। এটি নারায়ণগঞ্জের সেরা ১০টি হাসপাতালের মধ্যে অন্যতম।

  East View Hospital & Lab

East View Hospital & Lab

ইস্টভিউ হাসপাতাল এন্ড ল্যাব,নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জ এটি  অবস্থিত। ইস্টভিউ হাসপাতাল এন্ড ল্যাব সেন্টার যাত্রার প্রারম্ভকাল থেকেই সঠিক স্বাস্থ্য সেবা নিশ্চিতকরণের মাধ্যমে সুনাম অর্জন করেছে। দেশের সরকারী ও বেসরকারী হাসপাতাল-এর স্বনামধন্য ডাক্তারগণ নিয়মিত ইস্টভিউ হাসপাতাল এন্ড ল্যাব-এ চিকিৎসা সেবা দিয়ে আসছেন। এখানে রয়েছে অত্যাধুনিক প্রযুক্তি সম্পন্ন মেডিকেল ল্যাবরেটরি এবং রোগীদের সঠিক রোগ নির্ণয় করার লক্ষ্যে দক্ষ মেডিকেল টেকনোলজিস্ট। বাংলাদেশ স্বাস্থ্য অধিদপ্তর কর্তৃক অনুমোদিত একটি হাসপাতাল।

  Al Rafi Hospital Ltd.

Al Rafi Hospital Ltd.

আল-রাফি হাসপাতাল লিমিটেড ,চিকিৎসা বিজ্ঞানে বিশাল সম্ভাবনার দ্বার উন্মোচন এবং সকলের জন্য নার্সিং ও স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে, এই নতুন শতাব্দীর চ্যালেঞ্জ গ্রহণের আত্মবিশ্বাস নিয়ে নারায়ণগঞ্জে আল-রাফি হাসপাতাল লিমিটেড প্রতিষ্ঠিত হয়েছে। এখানে আধুনিক ডায়াগনস্টিক এবং অপারেশন থিয়েটার এর ব্যবস্থা রয়েছে। সর্বাধুনিক প্রযুক্তি এবং চিকিৎসা সরঞ্জাম এর মাধ্যমে জটিল ও কঠিন রোগ নির্ণয় করা হয়। এটি নারায়ণগঞ্জের টপ ১০ টি হাসপাতাল এর মধ্যে শীর্ষে রয়েছে।

  Alif General Hospital

Alif General Hospital

আলিফ জেনারেল হাসপাতাল, এটি নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে অবস্থিত। এটি একটি উন্নতমানের প্রাইভেট হাসপাতাল। নারায়ণগঞ্জের টপ ১০ টি হাসপাতালের মধ্যে এটি  অন্যতম হাসপাতাল। এই হাসপাতাল বিভিন্ন ধরণের চিকিৎসা ও স্বাস্থ্যসেবা প্রদান করে। এখানে সবধরণের সুযোগ-সুবিধা দিয়ে রুগীদের সেবা করা হয় ।   হাসপাতালটি জনসাধারণকে বিশ্বমানের চিকিৎসা সেবা দিয়ে আসছে।  সমস্ত চিকিৎসা সরঞ্জামাদি অত্যাধুনিক মানের। ২৪ ঘন্টা জরুরি পরিষেবার ব্যবস্থা রয়েছে।